ঘুষ ছাড়া মিলছে না তালতলীর বিদ্যুৎ সংযোগ Latest Update News of Bangladesh

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঘুষ ছাড়া মিলছে না তালতলীর বিদ্যুৎ সংযোগ

ঘুষ ছাড়া মিলছে না তালতলীর বিদ্যুৎ সংযোগ




তালতলীত প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে ঘুষ ছাড়া মিলছে না পল্লী বিদ্যুতের সংযোগ। বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে তালতলী প্রেসক্লাবে এসে এমন অভিযোগ করেন একাধিক ভুক্তভোগীরা। ভুক্তভোগীদের অভিযোগ, উপজেলার সোনাকাটা ইউনিয়নের কবিরাজপাড়া গ্রামে ২৬০ পরিবারের মধ্যে বিদ্যুৎ খুঁটি ও লাইনের জন্য প্রতি পরিবার থেকে ২ হাজার টাকা এবং মিটার লাগিয়ে সংযোগ দেওয়ার কথা বলে ৭শত টাকা ও বখশিস বাবদ আরও ২শত টাকা করে উত্তোলন করেন স্থানীয় নুরুল ইসলাম ও নজরুল ইসলাম। এর মধ্যে নুরুল ইসলাম ১৫৬ ও নজরুল ইসলাম ১০৪ পরিবারের কাছ থেকে টাকা নেয়। এরপরও বিদ্যুৎ সংযোগ পেতে হয়রানির শিকার হচ্ছে ভুক্তভোগীরা।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে সরেজমিনে গিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে এ ঘটনার সত্যতা পাওয়া গেছে। ভুক্তভোগী জাফর হোসেন বলেন, আমাদের কাছে থেকে মোট ২ হাজার ৯শত টাকা নিয়েছে নজরুল ইসলাম। তবুও বিদ্যুতের সংযোগ পেতে হয়রানির শিকার হচ্ছি। এ অভিযোগের সত্যতা স্বীকার করে নুরুল ইসলাম বলেন, প্রথম দিকে আমাদের গ্রামে সাবেক ইউপি সদস্য জলিল ফকির এসে গণ্যমান্য ব্যক্তি বর্গের সমন্বয় বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী প্রতি সদস্যদের কাছ থেকে ২ হাজার টাকা করে উত্তোলন করে ওই জলিল ফকিরের কাছে দেওয়া হয়েছে।

এদিকে নজরুল ইসলাম বলেন, প্রথম দিকে আমি কোনো টাকা উত্তোলন করিনি। পরে মিটার প্রতি ৭শত টাকা উত্তোলন করে টেকনিশিয়ান মালেকের কাছে দেওয়া হয়েছে। সাবেক ইউপি সদস্য জলিল ফকিরের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া গেছে। কলাপাড়া জোনাল অফিসের ডিজিএম ইঞ্জিনিয়ার মো. শহিদুল ইসলাম বলেন, অভিযোগ পেলে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD